ঢাকা,সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

জাতীয় সংসদ নির্বাচন ২০২৪

চকরিয়া-পেকুয়া আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন চকরিয়া উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদি

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-১ (চকরিয়া পেকুয়া) আসন থেকে “সংসদ সদস্য পদপ্রার্থী” হিসেবে সরকারিভাবে আনুষ্ঠানিক মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জনপ্রিয় ক্রীড়া ও শ্রমিক সংগঠক আলহাজ্ব ফজলুল করিম সাঈদি।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুরে জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ এর দায়িতপ্রাপ্ত সহকারী রিটার্নিং কর্মকর্তা ও চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেপি দেওয়ান এর কাছ থেকে চকরিয়া উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদীর পক্ষে মনোনয়ন ফরম উত্তোলন করেছেন উপজেলা চেয়ারম্যান এর বড় ছেলে সাদাত করিম সজিব।

এসময় উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা পরিমল বড়ুয়া, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ শওকত হোসেন, যুবলীগ নেতা আশেকুর রহমান মামুন, চকরিয়া পৌরসভার কাউন্সিলর সাইফুল ইসলাম ছাড়াও দলীয় নেতাকর্মী এবং শুভানুধ্যায়ীরা।

প্রসঙ্গত: কক্সবাজার জেলা ফুটবল ফেডারেশনের (ডিএফএ) সভাপতি ফজলুল করিম সাঈদী ২০১৯ সালের উপজেলা নির্বাচনে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এর আগে তিনি চকরিয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের ২বারের কাউন্সিলর ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পদে দায়িত্ব পালন করেন।

পাঠকের মতামত: